শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকঃ) পরীক্ষার ফলাফল প্রকাশিত বিশ্ব মা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত আদিতমারী কান্তেশ্বর বর্মন বালিকা বিদ্যালয় ও কলেজে ক্লাস চলাকালীন আগুণ; পুড়ে গেছে দুটি শ্রেণী কক্ষ! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ১৮হাজার টাকা জরিমানা লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার! লালমনিরহাটে করলায় লাভবান কৃষক, বাড়ছে আবাদ লালমনিরহাট-২ আসনের এমপির ছেলে ও সহোদর ভাইয়ের হলফনামা: আয় ও সম্পদে ছেলের চেয়ে ভাই এগিয়ে! লালমনিরহাটে রসালো লিচু এখন লাল রঙে রাঙাচ্ছে! কবিতা হোক কিছু সেচ পাম্পে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বায়ান্নর ভাষা সৈনিকের পুত্রের মৃত্যু!

৫০টাকা চাদার জন্য হত্যা

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার পাটগ্রামে ৫০টাকা চাদা না দেয়ার কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

 

অাজ বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরের পরে স্থানীয় ধরলা নদীতে পাথর উত্তোলনের জন্য যায় মজনু মিয়া (২৯)। সেখানে স্থানীয় ভূমি মালিক সাহাদাত উদ্দিন (সাতদিন) ৫০টাকা চাদা দাবি করেন। টাকা দিতে না পারলে বাকবিতণ্ডার এক পর্যায়ে সাহাদাত উদ্দিন (সাতদিন) রড দিয়ে মজনুর শরীরে অাঘাত করে।

 

স্থানীয়রা মজনুকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে মধ্যপথে মজনুর মুত্যু হয়।

 

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মোহন্ত মজনুর মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, ৫০টাকা চাদার বিষয়টি সত্য নয়। সেখানে একটি চরের মালিকানা দাবি করে সাতদিন। সাতদিনের ঐ চরের কাছে পাথর তুলতে গেলে মজনুকে সে বাঁধা দেয়। এক পর্যায়ে অাঘাত করে। অাঘাতের কারণে মজনুকে রংপুরে নিয়ে যাওয়ার পথে মজনুর মৃত্যু হয়। সাতদিন এবং তার স্ত্রীকে স্থানীয়রা অাটকে রাখে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে অানে। মামলা হলে, এজাহার মূলে তাদের অাদালতে প্রেরণ করা হবে।

 

জানা যায়, মজনু দীর্ঘদিন থেকে পাটগ্রামের ধরলা নদী থেকে পাথর উত্তোলন করতো। চালুনীর মাধ্যমে পাথর উত্তোলন তার জীবিকা নির্বাহের পথ ছিল।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone